Breaking News

Translate

Thursday, March 12, 2020

পথ দুর্ঘটনায় মৃত একই পরিবারের চারজন সদস্য।

নিউজ ফোর সাইড ডেস্ক :: লক্ষ্ণৌ - দিল্লি হাইওয়ে তে এতওয়া জেলার চবিয়া থানা এলাকায় জাতীয় সড়কে প্রাইভেট গাড়ির সাথে ট্রেলার এর সংঘর্ষে নিহত একই পরিবারের চার জন সদস্য। নিহতদের মধ্যে তিনজনের বাড়ি পূর্ব মেদিনীপুরে অপর একজন এর কলকাতায়। মৃতদের নাম শ্রীকান্ত মাইতি,কবিতা মাইতি,অরিজিৎ বিশ্বাস,অনন্যা মাইতি বিশ্বাস।

(ছবি - সুভাষ মিশ্র)
শ্রীকান্ত বাবু তমলুক পূর্ব মেদিনীপুর জেলা শাসকের অফিসে L&LR ডিপার্টমেন্ট এ চাকরি করতেন। এখানেই স্ত্রী কে নিয়ে থাকতেন। গ্রাম্য বাড়ি মহিষাদল থানার অমৃতবেড়িয়া এলাকায়। 
অপদিকে মেয়ে অনন্যা ও জামাই অরিজিৎ চাকরি সূত্রে দিল্লিতে থাকেন।

গত ৭ ই মার্চ তারিখ মেয়ের কাছে বেড়াতে গিয়েছিলেন। গতরাতে হাইওয়ে তে গাড়িতে করে যাওয়ার সময় কোনো কারণে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রেলার এর পেছনে ধাক্কা মারে তাদের গাড়ীটি। ঘটনাস্থলে মৃত্যু হয় তিনজনের অপর দিকে মেয়ে অনন্যা ও ড্রাইভার কে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে ভোররাতে তাদের মৃত্যু হয়। স্থানীয় পুলিশ পরিচয় জানতে পেরে তমলুকে শ্রীকান্ত বাবুর বন্ধু কে ফোন করে ঘটনা জানান। এরপর কনফার্মেশন এর পর পরিবারের লোকজন দের খবর দেওয়া হয়। পরিবারের তরফ থেকে ইতিমধ্যেই চবিয়া থানার উদ্দেশে রওনা দিয়েছেন। গ্রাম্য বাড়ির লোকজন সবাই তমলুকে ডিএম কোয়ার্টার এলাকার আবাসনে রুমে পৌঁছেছেন। এই মর্মান্তিক ঘটনয় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919