Breaking News

Translate

Monday, March 16, 2020

কালিন্দী ইউনিয়ন হাই স্কুলে "করোনা" মোকাবিলার কর্মসূচী পালন।

 নিউজ ফোর সাইড ডেস্ক :: করোনা সংক্রমণের মোকাবিলায় নির্দেশিকা জারি হতেই বিভিন্ন জায়গায় সচেতনতা ও স্বাস্থ্য পরীক্ষা শিবির শুরু করা হয়েছে।
করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে ওড়িশা  বাংলার বর্ডারে দীঘা থানা ও রামনগর ব্লক প্রশাসনের পক্ষ থেকে বিশেষ নাকা চেকিং ও সচেতনতা মূলক শিবিরের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

করোনা ভাইরাসের কারণে সরকারি ও বেসরকারি স্কুল কলেজ বিশ্ববিদ্যালয় ১৫ ই এপ্রিল পর্যন্ত ছুটি ঘোষণা করেছে নবান্ন।বেশি সংখ্যক মানুষ যাতে এক জায়গায় জমায়েত না হয় সেদিকে সচেতন হতে হবে বলে জানিয়েছে প্রসাশন ও চিকিৎসক মহল।
আজপূর্ব মেদিনীপুর জেলার মন্দার মনি সমুদ্র সৈকতের অনতিদূরে কালিন্দী ইউনিয়ন হাই স্কুলের পক্ষ থেকেও সমস্ত ছাত্র ছাত্রী শিক্ষক শিক্ষিকা ও শিক্ষা কর্মী বৃন্দরা স্কুল চত্বর এলাকায় সাধারণ মানুষের মধ্যে সচেতনতার বার্তা পৌঁছে দেওয়ার জন্যে এক কর্মসূচী পালন করে।এদিন বিদ্যালয় প্রাঙ্গণে করোনা সংক্রান্ত ফ্লেক্স লাগিয়ে সবাইকে সচেতন করার উদ্যোগ নেয়।বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা উপস্থিত ছাত্র ছাত্রী দের করোনা মোকাবিলার কিছু নিয়ম নীতি অনুসরণ করতে বলেন।এই সব নিয়ম কানুন যাতে সাধারণ মানুষও করে সেদিকেও নজর দিতে বলেন।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919