Breaking News

Translate

Wednesday, February 5, 2020

এবার ভয়ঙ্কর করোনা ভাইরাস পশ্চিম মেদিনীপুরে। আতঙ্কিত গোটা জেলা।

নিউজ ফোর সাইড ডেস্ক ::  এখন করোনা ভাইরাসের ভয়ে ভিত।এবার এই ভাইরাসের কবল থেকে বাদ পড়লেন মেদিনীপুর।জেরোল থেকেই এসেছে এই ভাইরাস।
ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরে।কর্মসূত্রে এক ব্যাক্তি কেরোলে কাজ করতে গেছিলেন।কেরোল থেকে এসে বাংলার মাটিতে প্রবেশ করার পর জানা গেছে তার শরীরে এই ভয়ঙ্কর ভাইরাস রয়েছে।

জানা জানি পরেই তাকে বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি করা হয়।সেই সঙ্গে তার পরিবারকেও পর্যবেক্ষণের আয়তায় রাখা হয়েছে।এর মধ্যে করণার প্রাদুর্ভাবে চিনে প্রাণ হারিয়েছে প্রায় ৪০০ অধিক।সেই কারণেই ভিত সন্ত্রসত গোটা এলাকা সহ রাজ্য।

সূত্রে জানা গেছে পশ্চিম মেদিনীপুর জেলার মোহনপুর গ্রামের ওই ব্যাক্তি কেরলে যে সব সহ কর্মীদের সাথে কাজ করতেন সেখানে করোনা ভাইরাস থাবা বসিয়েছে। ২রা ফেব্রুয়ারি তাকে প্রাথমিক ভাবে স্বাস্থ্য পরীক্ষা করা হয়।তার পরেই সন্ধেহ জনক রিপোর্ট আসে ডাক্তার দের হতে।এরপর তার ওপর নজর রাখার জন্য তাকে বেলেঘাটা আইডি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।
মেদিনীপুর জেলার মুক্ষ স্বাস্থ্য আধিকারিক ডা গিরিশচন্দ্র বলেন খড়গপুর মাহকুমায়ও ২জন কে সনাক্ত করা হলে তাদের মধ্যে একজনকে  আইডি হাসপাতালে ভর্তি করা হয়েছে।সেইসঙ্গে তাদের পরিবারের সদস্যদেরও পর্যবেক্ষণের মধ্যে রাখা হয়েছে।বাকি জেলায় লক্ষ্য রাখা হয়েছে।আতঙ্কিত হওয়ার কোনো কারণ নেই।এবং সকল সাধারণ মানুষকে সচেতন থাকার অনুরোধ জানিয়েছেন।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919