Breaking News

Translate

Monday, January 6, 2020

দীঘা মোহনায় বৃহৎ আকৃতির চিল শঙ্কর মাছ নিলামে উঠলো ২৭০০০ টাকা।

নিউজ ফোর সাইড ডেস্ক ::  বিশাল ওজনের সামুদ্রিক মাছ ধরা পড়ল মৎস্যজীবীদের জালে! স্থানীয় মৎস্যজীবীদের কাছে চিল শংকর নামে পরিচিত ওজন প্রায় ৪ কুইন্টাল। এই সামুদ্রিক মাছটি আজ, সোমবার দিঘা মোহনার মৎস্য নীলাম কেন্দ্রে মাত্র ২৭ হাজার টাকায় বিক্রি হয়েছে।

মাছটি কিনেছেন হরেকৃষ্ণ জানা নামে এক ব্যবসায়ী। এ পর্যন্ত এই মরশুমের সবথেকে বেশি ওজনের এবং বৃহৎ আকৃতির চিল শংকর মাছটি ধরা পড়েছে মোহনারই মঙ্গলচাঁদ মাঝির মা ঝিংলেশ্বরী ট্রলারে। মাছটিকে দেখে এদিন সকাল থেকেই রীতিমতো হইচই শুরু হয়ে যায় মোহনার নীলাম বাজারে।

স্থানীয় মানুষজন থেকে পর্যটক এবং ব্যবসায়ী সকলেই সামুদ্রিক মাছটিকে দেখার জন্য উৎসাহী হয়ে ওঠেন। কিন্তু আকৃতি ও ওজনের নিরিখে মাছটি যে দামে বিক্রি হয়েছে, তার পরিমাণ অনেক কম বলেই দাবি করছেন সকলে। দাম দিয়ে অবশ্য মাথাব্যথা নেই পর্যটকদের।নতুন বছরের প্রথমার্ধে এরকম একটা বৃহৎ  সামুদ্রিক মাছ স্বচক্ষে দেখতে পেয়ে ই তারা খুশি । স্থানীয় বাসিন্দাদের কথায়, এত বিশাল দৈত্যাকার চেহারার যে মাছ হতে পারে সেটা ধারনাতেই ছিল না। হাওড়া থেকে দিঘা বেড়াতে এসে মোহনার মাছ বাজার ঘুরে দেখতে এসে এমন বড় মাছ দেখে সকলেই অবাক হয়ে গিয়েছেন।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919