Breaking News

Translate

Tuesday, November 26, 2019

যৌণ হেনস্থার শিকার পটাশপুরের নাবালিকা নৃত্যশিল্পী।

যৌনহেনাস্থার শিকার হলো পটাশপুরের নাবালিকা নৃত্যশিল্পী।

 নিউজ ফোর সাইড ডেস্ক :: রাতে অনুষ্ঠান শেষ করে বাড়ি ফিরতে হয় প্রায় প্রত্যেক শিল্পীদের।ঠিক একই ভাবে রবিবার রাতে এক নাবালিকা নৃত্যশিল্পী বাড়ি ফিরেছিল অনুষ্ঠান শেষে। গাড়ির মধ্যে এই টিমের মালিক যৌন হেনস্থা করল ওই নাবালিকা নৃত্যশিল্পীকে এমনটাই অভিযোগ উঠল দলের মালিকের উপর।দল মালিকের অভিযুক্তের নাম নিশিকান্ত ভূঁইয়া। তার বাড়ি পটাশপুর এর সামন্তখন্ড এলাকায়। ঘটনাটিও ঘটে পটাশপুর এর সামন্ত খণ্ড এলাকায় ।

(প্রতীকী ছবি)

পুলিশ সূত্রে খবর পটাশপুর সংলগ্ন এলাকায় পড়ুয়া ছাত্র-ছাত্রীদের নিয়ে বেশ কয়েকটি নাচের দল গড়ে উঠেছে। ছায়াছবির গানের তালে তালে বিভিন্ন রকমের নিত্য অনুষ্ঠান পরিবেশন করে থাকে। পরপর ওইসব দলগুলি ভালোই জনপ্রিয় হয়ে উঠতে থাকে। দলের সংখ্যা প্রায় 14 টি ।

অভিযোগ উঠেছে গত রবিবার রাতে "নিউ মন্দিরা নিত্য ঝংকার" নামে একটি দল পশ্চিম মেদিনীপুরের খাকুরদা এলাকায় প্রোগ্রাম শেষে রাতে বাড়ি ফিরে ছিল। প্রতাপদীঘি এলাকায় পরপর সমস্ত শিল্পী ও অভিভাবকদের নামানোর পর গাড়িতে থেকে যায় একমাত্র ওই নাবালিকা ।

কোনো কারণে ও দিন ওই হেনস্তাকারী নাবালিকার অভিভাবক যেতে পারেনি। তাই ওই নিশিকান্ত ভূঁইয়া তাকে একা পেয়ে গাড়ির মধ্যে যৌন হেনস্থা করে এমনটাই অভিযোগ।

রাতে বাড়ি ফিরে নাবালিকা তার মা-বাবাকে সমস্ত কিছু ঘটনা জানায়। সঙ্গে সঙ্গে তারা থানায় গিয়ে ওই নিশিকান্ত ভূঁইয়ার নামে অভিযোগ দায়ের করে। নাবালিকা যৌন হেনস্তার জন্য ভোররাতে পুলিশ নিশিকান্ত ভূঁইয়াকে গ্রেপ্তার করে।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919