Breaking News

Translate

Wednesday, November 27, 2019

ইডেনের মতো আরো একটি স্টেডিয়াম হতে চলেছে মহানগরীতে।

পশ্চিমবঙ্গের ক্রিকেটপ্রেমীদের জন্য সুখবর।কলকাতায় তৈরি হতে চলেছে ইডেনের মতো আন্তর্জাতিক মানের ক্রিকেট মাঠ।


নিউজ ফোর সাইড ডেস্ক ::  এমন কয়েকটি রাজ্য রয়েছে যেখানে আন্তর্জাতিক মানের একটির বেশি স্টেডিয়াম রয়েছে। যেমন মহারাষ্ট্র গুজরাট ।সে দিক থেকে দেখতে গেলে পশ্চিমবঙ্গের ক্রিকেটপ্রেমীর সংখ্যা তুলনামূলকভাবে বেশি মাঠে সংখ্যা কম। এবার পশ্চিমবঙ্গের ক্রিকেটপ্রেমীদের কাছে খুশির খবর আসতে চলেছে। ইডেন গার্ডেন্স এর মত আরো একটি আন্তর্জাতিক মানের স্টেডিয়াম হতে চলেছে এমনটাই নবান্ন সূত্রে বিবৃতি দিয়েছে।

হাওড়ার পদ্মপুকুর এলাকায় 50 একর জমির উপর স্টেডিয়াম তৈরি করার পরিকল্পনা নিচ্ছে রাজ্য সরকার। বর্তমান ওই জমি নগর উন্নয়ন দপ্তরের হাতে রয়েছে। এই মাঠ পরিকল্পনার সমস্ত নকশা তৈরি করবেন বিসিসিআইয়ের প্রেসিডেন্ট,কলকাতার মহারাজ সৌরভ গাঙ্গুলি। এই মাঠের বিষয়ে নগর উন্নয়নমন্ত্রী ফিরহাদ হাকিম এর সাথে সৌরভ গাঙ্গুলীর সামান্য অল্প বিস্তর আলোচনাও হয়েছে।

ইতিমধ্যে জমিটি ঘুরে দেখেছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। তিনি বলেন একটি রাজ্যে দুটি মাঠ থাকলে ক্রিকেটের পরিকাঠামো আরও উন্নত হবে। সেই সঙ্গে আরও বলেন ইডেনের মতো একটি বিশ্বমানের আন্তর্জাতিক স্টেডিয়াম থাকায় বিভিন্ন ম্যাচ হয়। কিন্তু একটি মাঠ থাকার জন্য অনেক ম্যাচের সময় মাঠের ওপর চাপ পড়ে। তাই আরো একটি ইডেনের মতো উন্নত মানের মত মাঠ তৈরি করার চিন্তাভাবনা নেওয়া হচ্ছে। 

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919