Breaking News

Translate

Tuesday, October 29, 2019

স্বাধীনতা সংগ্রামী বনমালী পন্ডার মৃত্যু বার্ষিকীতে পরিবারের পক্ষ থেকে শীত বস্ত্র প্রদান।

নিউজ ফোর সাইড ডেস্ক ::   আজ ভাতৃদীতিয়ায় এগরা থানার অন্তর্গত দুবদা গ্রামের প্রধান স্বাধীনতা সংগ্রামী বনমালী পন্ডার মৃত্যু বার্ষিকী ও বিদ্যাসাগর এর ২০০ তম জন্মশতবর্ষ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।


 উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুবদা গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান সত্যরঞ্জন মাইতি , দুবদা সমবায় সমিতির সম্পাদক খগেন্দ্রনাথ  দুয়ারী , বেতা হাট মডেল একাডেমীর প্রাক্তন প্রধান শিক্ষক প্রবোধ পাহাড়ি,  পশ্চিম মেদিনীপুরের গড় হরিপুর স্কুল এর শিক্ষক জগদীশচন্দ্র সাউ প্রমূখ। এদিন প্রায় 50 জন দুস্থ মানুষের হাতে শীতবস্ত্র তুলে দেওশ হয় অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ উনাদের হাতে বস্ত্র তুলে দেন।উপস্থিত বিশিষ্ট  ব্যক্তিগণের বক্তব্যে বারে বারে একই কথা উঠে আসে স্বাধীনতা সংগ্রামী বনমালী পন্ডার পরিবারের এই অভিনব উদ্যোগ এমন প্রচেষ্টা সত্যিই খুব মহৎ।


সেই সঙ্গে পরিবারের পক্ষ থেকে সকল সাধারণ মানুষের পাশে থাকার প্রতিশ্রুতি দেয় এই পণ্ডা পরিবারের সদস্যরা। পরে পরিবারের সদস্যরা নাচ, গান, আবৃত্তি ও নাটকের মাধ্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তি করে। সমস্ত অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পরিবারের সদস্য  বিশিষ্ট শিক্ষক ভক্তিপদ ভট্টাচার্য। পরিবারের পক্ষ থেকে এদিনের অনুষ্ঠানে  উপস্থিত সমস্ত অংশগ্রহণকারীদের অভিনন্দন জানান  অশোক পন্ডা,অরুণ পন্ডা,বরুন পন্ডা  তরুণ পন্ডা।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919