Breaking News

Translate

Wednesday, April 26, 2023

খেজুরিতে তৃণমূলের কর্মীসভা থেকে বিজিপিকে আক্রমণ করলেন তন্ময় ঘোষ।

 নিউজ ফোর সাইড ডেস্ক :: সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের কামারদা অঞ্চল তৃণমূল কংগ্রেসের ডাকে খেজুরির জাহানাবাদে কর্মীসভায় তৃণমূলের মুখপাত্র তথা রাজ্যের স্বরোজগার নিগমের চেয়ারম্যান তন্ময় ঘোষ বিরোধীদের তীব্র কটাক্ষ করেন। এদিন কেন্দ্র রাজ্য সংঘাত ও নিয়োগ দুর্নীতিতে ইডি ও সিবিআই নিয়ে একহাত নিলেন তিনি। এদিন খেজুরির কর্মীসভায় তন্ময় ঘোষ বিজেপিকে বিঁধে বলেন গুজরাট উত্তর প্রদেশ সহ ডবল ইঞ্জিন সরকারের যেখানে আছে সেখানে অপরাধ হলে এডি সিবিআই হয় না। ১০০ দিনের টাকা নিয়েও বিজেপিকে তীব্র কটাক্ষ করেন। ১০০ দিনের টাকা না দিলে এক কোটি মানুষ নিয়ে গিয়ে দরকার হলে দিল্লি ঘেরাও করব। উত্তরপ্রদেশের ৫৪ লক্ষ ফেক জব কার্ড বেরিয়েছে, তদন্ত হয় না। 


ডিসেম্বরের ৭ তারিখ ১৪ তারিখে ২১ তারিখ, ডিসেম্বর চলে গিয়ে আবার ডিসেম্বর আসতে চলেছে কিছু হয়নি, কারণ তাদের সঙ্গে মানুষ নেই বলে শুভেন্দুকে খোঁচা দিতে ছাড়েনি। স্বপ্ন দেখছে কি করে মমতা ব্যানার্জির সরকারকে ফেলে দেওয়া যায়। বিজেপিকে আরেকবার সাবধান করে দিতে চাই মানুষের যে রায় সেই রায়কে যে ফেলে দিতে চায় তারা ভুল ভাবছেন।  তিনি বলেন উন্নয়ন দিয়ে রাজনীতি করতে হয়। 


মানুষ ঠিক করবে পঞ্চায়েতে কে পার্থী হবেন। এদিন এগরার বিধায়ক তথা কাঁথি সাংগঠনিক জেলার সভাপতি তরুণ কুমার মাইতি বলেন বিজেপির বিধায়ক খেজুরিতে এমএলএ কোটায় কোন কাজ করেনি। রাস্তাঘাট পানীয় জল সহ সমস্ত উন্নয়ন তৃণমূল করছে। তিনি বলেন একটা শান্তির বাংলাতে আমরা বসবাস করছি। এই বাংলাকে আবার অশান্ত করার জন্য কিছু অশুভ শক্তি সকলের সঙ্গে ঘঁট করে তৃণমূল কংগ্রেসকে হারানোর জন্য পরিকল্পনা করা শুরু করেছে। খেজুরিতে পঞ্চায়েতে তৃণমূল জিতবে বলেও তিনি দাবি করেন।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919