Breaking News

Translate

Friday, November 12, 2021

সাত সকালে ভয়াবহ দুর্ঘটনা পূর্ব মেদিনীপুরে।

 নিউজ ফোর সাইড ডেস্ক :: আজ সকাল সাড়ে ছটা নাগাদ পূর্ব মেদিনীপুর জেলার নরঘাটের কাছে খেজুরি-  হাওড়া (পিংকি ট্রাভেলস ) গাড়ির  সাথে  হাওড়া থেকে আসাএকটি সবজি বোঝাই ভ্যানেরগাড়ীর সজোরে ধাক্কা  লাগে।  দুর্ঘটনার আওয়াজে চারিদিক থেকে মানুষজন ছুটে আসেন ।আর্তনাদ ,কান্নায় চিৎকারে এলাকা ভারাক্রান্ত হয়ে পড়ে। দেখা যায় রক্তাক্ত অবস্থায় সব মানুষজন পড়ে আছেন। যেখানে  ১৫ জন  মতো আহত হয়েছেন। তার মধ্যে ৩ জন  ঘটনাস্থলেই মারা যান।  লালমোহন নায়েক বয়স ৫৫ জনকা অঞ্চলের টেংরামারী গ্রামে বাড়ি,খেজুরি হাওড়া গাড়ির চালক । ভূপতি পাল  বয়স ৪৮, হলুদবাড়ী অঞ্চলের দেখালি গ্রামে বাড়ি।  এবং জয়দেব ভুইঞা - বয়স ৬৫ খেজুরি অঞ্চলের বাড় কশাড়িয়াতে বাড়ি। তাছাড়া ছোট গাড়ির চালক সত্য নারায়ন সাহু   হাওড়াতে বাড়ি।


 মহাদেব গিরি,পুকুরিয়া, নবেন্দু কুমার সাউ, শ্যামপুর, লালমোহন বেরা, পশ্চিমপনিখা, কালিপদ কর কৃষ্ণনগর কৃষ্ণেন্দু দাস ও কৃষ্ণ দাস এরা স্বামী-স্ত্রী রামচক গ্রামে বাড়ি। এরা সকলেই গুরুতর আহত হয়ে তমলুক হাসপাতাল ভর্তি হয়েছে। এদের মধ্যে মহাদেব গিরি ও নবেন্দু সাউকে কলকাতার নীলরতন সরকার হাসপাতালে আরো উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।  বাকিরা এখন তমলুক জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। খেজুরির বিধায়ক সান্তনু প্রামানিক আহত এবং নিহতদের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলেন। যারা এখানে চিকিৎসাধীন রয়েছেন তাদের যাতে উন্নত চিকিৎসা হয় তার জন্য ডাক্তার এবং সুপারের সঙ্গে কথা বলেন।


বিধায়ক সান্তনু প্রামানিক আহতদের পরিবারের সঙ্গে যোগাযোগ রেখে সর্বত ভাবে সব রকমের সাহায্য সহযোগিতা সহ সঙ্গে থাকার আশ্বাস দেন। মৃত ব্যক্তিদের তাদের পরিবারের হাতে তুলে দেওয়ার ব্যবস্থা করেন। খেজুরির বড় সংখ্যক মানুষের এই মারাত্মক দুর্ঘটনায় আহত এবং নিহত হওয়ার খবরে সর্বস্তরের মানুষ ভেঙ্গে পড়েছেন।এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919