Breaking News

Translate

Tuesday, September 21, 2021

রাজ্য স্তর থেকে জাতীয় স্তরে দিলীপ ঘোষ।

 নিউজ ফোর সাইড ডেস্ক :: বিজেপিতে দলের শীর্ষ নেতৃত্বের সিধ্যান্ত চূড়ান্ত।এই কথা সমস্ত বিজেপি নেতা মন্ত্রীর মুখে সোনা যায়। তবে হঠাৎ করে কেন গুরুদায়িত্ব থেকে রাতারাতি সরানো হলো রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে ? এনিয়ে অবাক হওয়ার কিছুই নেই।কারন এটিও দলের সিধ্যান্ত। দিলীপ ঘোষকে পাঠানো  হয়েছে জাতীয় স্তরের অন্য দায়িত্বে।


সাংবাদিকদের মুখোমুখি  ঘোষ (Dilip Ghosh) বললেন, এখানে এমপি আছি। সাধারণ কর্মী হিসেবে থাকব। যাঁরা আমায় ভাইস প্রেসিডন্ট করেছেন তারাও ঠিক করবেন দেশের কোথায় কী কাজে লাগাবেন। এত দিন সভাপতির দায়িত্ব ছিল, রাজ্যজুড় ঘুরে কাজ করেছি। দল দলের মতো দায়িত্ব দেয় সেই মতও কাজ করি।এই নিয়ে আর বেশি কিছু বলতে চাননি।


দিলীপ ঘোষের (Dilip Ghosh) জায়গায় নিয়ে আসা হয়েছে সুকান্ত মজুমদারকে। এই ঘটনা ঘটেছে তাঁরই ইচ্ছেয়। সূত্রের খবর, দিলীপ ঘোষই দিল্লিতে আরএসএস ঘনিষ্ঠ এই নেতাকে দায়িত্ব দেওয়ার কথা জানিয়ে এসেছিলেন। সুকান্ত সম্প্রতি মন্তব্য করেছেন, ভোটের ফল খারাপের জন্য স্ট্র্যাটেজিগত ভুল ছিল। দিলীপও একই সুরে সুর মেলালেন। বললেন, প্রথমবার আমরা লড়েছিলাম বাংলা জয়ের জন্য। সম্পূর্ণ সফল হয়নি। পরবর্তী লড়াইয়ের আগে স্ট্যাটেজি বদলানো হবে।


দিলীপ ঘোষের (Dilip Ghosh) অপসারণ নিয়ে গতকালই টিপ্পনী কাটেন সদ্য দলত্যাগী বাবুল সুপ্রিয়। বাবুল লেখেন, "এটা বলতেই হচ্ছে যে আমার বর্ণপরিচয়টা কিন্তু ওনার লাগবে | "ভারতীয় নতুন রাজ্য সভাপতি..." মানে কি??? আবার ভুল বাংলা !! যাইহোক. ভালো থাকুন দিলীপদা।" এসব টিপ্পনীতে অবশ্য কর্ণপাত করলেন না দিলীপ ঘোষ। বললেন, "আমি জানি না উনি কার লেখা পড়েছেন। আমার লেখা পড়ে দেখুক, আমি কী লিখেছি। সর্বভারতীয় সহ সভাপতি লেখা আছে।"

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919