Breaking News

Translate

Thursday, February 27, 2020

ধর্মাদাসবাড় নার্সারি স্কুলের বার্ষিক পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান

নিউজ ফোর সাইড ডেস্ক :: কাঁথি পৌরসভার ধর্মাদাসবাড় নার্সারি স্কুলের বার্ষিক পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হলো আজ।

এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌরসভার উপ পৌর প্রধান সত্যেন্দ্রনাথ জানা,প্রাক্তন শিক্ষা কর্মাধক্ষ তথা বর্তমান বানামালিচট্টা হাই স্কুলের প্রধান শিক্ষক জনাব হাবিবুর রহমান, কাঁথি প্রভাত কুমার কলেজের প্রাক্তন অধ্যক্ষ ডঃ কে সি দাস,প্রফুল্ল ধরা প্রাক্তন সহকারী প্রধান শিক্ষক কিশোর নগর শচীন্দ্র শিক্ষা সদন,জনাব ইসরাইল আলী,নীলরতন সাউ এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা,শিক্ষক ও শিক্ষাকর্মী বৃন্দ।অতিথিদের বরণ করার সাথে সাথে উদ্বোধনী সঙ্গীত পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা হয়।
ডঃ দাস তার বক্তব্যে বলেন বিদ্যালয় শুধু শিক্ষার ক্ষেত্র নয়।চরিত্র গঠন এবং আদর্শ মানুষ হওয়ার জায়গা।জনাব রহমান সাহেব তার বক্তব্যে বলেন স্কুলের ব্যাগ বেশি ভারী না করে শিক্ষার মান বাড়াতে হবে।তাই সমস্ত শিক্ষক শিক্ষিকাকে দায়িত্ব পালন করতে হবে।সেইসঙ্গে অতিথিরা সকলে তাদের বক্তব্যে স্কুলের সৃবৃষ্যির কথা তুলে ধরেন।
প্রথম পর্বের পরে কৃতী ছাত্র ছাত্রীদের হতে পুরস্কার তুলে দেয় আগত সমস্ত অতিথিগণ।পরে নাচ গণ আবৃত্তি নাটক পরিবেশ করে  বিদ্যালয়ের ছাত্র ছাত্রীরা।সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিদ্যালয়ের সহ শিক্ষক দেবাশিস পন্ডা।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919