Breaking News

Translate

Tuesday, December 31, 2019

"সি সাইড আর্ট ক্যাম্প"বি এম ফাইন আর্টস এন্ড কালচার এর উদ্যোগে অনুষ্ঠিত হলো মন্দারমনিতে

নিউজ ফোর সাইড ডেস্ক :: পশ্চিমবঙ্গে বিভিন্ন পর্যটন ক্ষেত্রগুলির মধ্যে অন্যতম পূর্ব মেদিনীপুর জেলার মান্দারমনি। এই পর্যটন ক্ষেত্রে পর্যটকদের দৃষ্টি আকর্ষণের জন্য গত ২৯ শে ডিসেম্বর "বি, এম, ফাইন আর্ট এন্ড কালচার" এর পরিচালনায় এবং "ক্রিয়েটিভ আর্ট অ্যাকাডেমি" সহযোগিতায় ঐদিন এক ন্যাশনাল সী সাইড আর্ট ক্যাম্পের আয়োজন করা হয়।

উদ্বোধন করেন রামনগর-২নং পঞ্চায়েত সমিতির জনসাস্থ্য কর্মাধ্যক্ষ শ্রীযুক্ত বিজয়শঙ্কর পট্টনায়ক মহাশয় সহ এলাকার বিশিষ্ট জনেরা।এই আর্ট ক্যাম্পে মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠানের পাশাপাশি ছিল প্রতিযোগিতয় অংশগ্রহণকারী প্রত্যেককে সম্মান স্বরূপ মোমেন্ট প্রদানের ব্যবস্থাও। এছাড়াও ঐ দিন ৩০জন দুঃস্থ শিশুদের বস্ত্র বিতরণের মধ্যদিয়ে "ফ্রি ড্রেস ব্যাঙ্ক"-এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন জনাব মির ইয়ার আলি।

 সব মিলিয়ে এই ইন্টারন্যাশনাল সী সাইড আর্ট ক্যাম্পে জমজমাট হয়ে ব্যাপক সাড়া ফেলেছে। এর পাশাপাশি এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সম্মানীয় অতিথি বৃন্দ, শ্রীযুক্ত লক্ষ্মীনারায়ণ জানা (চেয়ারম্যান সি, এফ, সি, এস,)
জনাব সিরাজ উদ্দিন (বিশিষ্ট সমাজসেবী)
শ্রীযুক্ত স্বপন কুমার দাস (পঞ্চায়েত প্রধান)
শ্রীযুক্ত নারায়ণ শ্যামল (পঞ্চায়েত সদস্য)
দীনেশ দাস (দেশপ্রাণ ব্লগে শিক্ষা কর্মাধ্যক্ষ)
বিশিষ্ট চিত্র শিল্পী শ্রীযুক্ত স্বপন সরকার, বিশিষ্ট চিত্র শিল্পী শ্রীযুক্ত রাজকুমার পন্ডা,নীলকান্ত মন্ডল, দেবাশিস মাইতি উপস্থিত  ছিলেন হোটেলস ডায়মন্ড গ্লোরি-র এম, ডি শ্রীযুক্ত সঞ্জয় জাইশয়াল। এছাড়াও বিশিষ্ট সমাজসেবীগন শ্রীযুক্ত তারক রাউৎ, শ্রীযুক্ত দীপক রানা। সর্বোপরি সংস্থার সম্পাদক বিষ্ণু মাইতি বলেন, " আগামী দিনে আমরা অনাথ, দুঃস্থ ও প্রতিবন্ধী ছাত্র-ছাত্রীদের অবৈতনিক শিক্ষা প্রদানের কথা ভাবছি এবং আগামী দিনে একটি আর্ট কলেজ এবং আর্ট গ্যালারি তৈরি করার চিন্তাও রয়েছে"।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919