Breaking News

Translate

Tuesday, July 6, 2021

জীবন যুদ্ধে ইতি, মাতৃহারা হলেন মুকুল পুত্র শুভ্রাংশু রায়।

 নিউজ ফোর সাইড ডেস্ক :: বেশ কিছুদিন ধরে   শারীরিক জটিলতায় ভুগছিলেন মুকুল রায়ের স্ত্রী কৃষ্ণা রায়। উন্নত চিকিৎসার জন্য তাঁকে কলকাতা থেকে চেন্নাই নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু সেখানকার চিকিত্‍সকদের সমস্ত প্রচেষ্টা ব্যর্থ করে মঙ্গলবার সকালে চেন্নাইয়ের হাসপাতালে প্রয়াত হলেন মুকুল রায়ের  স্ত্রী কৃষ্ণা রায়। ফুসফুসের সমস্যা ছিল তাঁর। তা প্রতিস্থাপনের জন্য ই দক্ষিণের চিকিত্‍সকদের শরণাপন্ন হয়েছিলেন স্বামী মুকুল রায় ও পুত্র শুভ্রাংশু রায়। কিন্তু শেষরক্ষা হল না। জীবন যুদ্ধে শেষ পর্যন্ত ইতি পড়লো।



প্রথমে মে মাসে মুকুল রায়ের শরীরে করোনা  উপসর্গ দেখা দেয়। জানা যায়, তাঁর স্ত্রী কৃষ্ণাদেবীও করোনায় আক্রান্ত। মুকুলবাবু চিকিত্‍সকের পরামর্শ মেনে বাড়িতেই ছিলেন।


তবে তাঁর স্ত্রী কৃষ্ণা রায়ের শারীরিক অবস্থা মোটেও ভাল ছিল না। তাই তাঁকে শহরের এক বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়। তাতেও বিশেষ শারীরিক উন্নতি হয়নি। চিকিৎসকরা ফুসফুস প্রতিস্থাপন করার পরামর্শ দেন । সেই অনুযায়ী অঙ্গদাতার খোঁজ চলছিল।


অঙ্গদাতার খোঁজ মিললেই কৃষ্ণা রায়কে নিয়ে গত ১৭ জুন এয়ার অ্যাম্বুল্যান্সে করে নিয়ে যাওয়া হয় চেন্নাই। মায়ের সঙ্গে গিয়েছিলেন বীজপুরের প্রাক্তন বিধায়ক শুভ্রাংশুও। কিন্তু সুস্থ করে মাকে নিয়ে আর বাড়ি ফেরানো হলনা। মাতৃহারা হলেন শুভ্রাংশু।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919